বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে এসএসসি ৯৫’ব্যাচের মিলন মেলা

প্রকাশিত :
হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে এসএসসি ৯৫’ব্যাচের মিলন মেলা

হবিগঞ্জ প্রতিনিধি॥ “সময়কে ধরে রাখা যায়না, মনে রেখো বন্ধুত্ব হারায় না” এ শ্লোগানে হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে এসএসসি ৯৫ ব্যাচ হবিগঞ্জ জেলা ইউনিট’র মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ফেসবুক গ্রুপের মাধ্যমে রেজিষ্টেশন সম্পন্ন করে হবিগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা থেকে ৯৫’ব্যাচের প্রায় ৪শ’ সদস্য মিলন মেলায় অংশ নেয়। সকাল ১০ ঘটিকা থেকে শুরু হওয়া হবিগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মাঠে এ মিলন মেলা দিনব্যাপি ছিল উৎসব মুখর ।
এক বন্ধু অপর বন্ধুকে সরাসরি দেখতে পেয়ে আনন্দে মেতে উঠেন। মিলন মেলাকে কেন্দ্র করে শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৯ ঘটিকা থেকে আয়োজকরা নিজ দায়িত্বে উপস্থিত হয়ে অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেন ।
পূর্বঘোষিত সময়সূচি অনুসারে সকাল থেকে অনুষ্ঠানে রেজিস্ট্রেশনকৃত বন্ধুরা প্রধান ফটকে উপস্থিত হয়ে স্টল থেকে যার যার রেজিষ্ট্রেশকৃত নাম্বার অনুসারে, সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালে নাস্তা, গিফট আইটেমের কুপন গ্রহণ করে মিলনমেলা স্থলে প্রবেশ করেন।

আমন্ত্রিত অতিথিবৃন্দ ও ৯৫ ব্যাচের বন্ধুরা শিল্পকলা একাডেমীতে প্রবেশ করে চলে যান তাদের জন্য নির্ধারিত আসনে। ওই খানে ফুলের পাপরি দিয়ে অতিথি ও সকল বন্ধুদের স্বাগত জানানো হয়।

গ্রুপের এডমিন ও হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক সাইফউদ্দিন জাবেদ ও তার সহধর্মিনী মানবতাবাদী এডভোকেট শায়লা খাঁনের যৌথ সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও প্রতিবন্ধী শিশুদের মাঝে উপহার ও নগদ অর্থ বিতরণ বিতরণ করেন, হবিগঞ্জ পৌর মেয়র আতাউর রহমান সেলিম, বাংলাদেশ মানবাধিকার কমিশনের কেন্দ্রিয় বিশেষ প্রতিনিধি ও হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি এস এম খোকন।

অতিথিবৃন্দের সাথে ৯৫ ব্যাচের বন্ধুদের একাংশ।

অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্যালেন মেয়র শেখ সুমা জামান, কাউন্সিলর সালাউদ্দিন টিটু, ৯৫ ব্যাচের বন্ধু এডভোকেট মইনুল হাসান দুলাল, মশিউর রহমান জাদু, জাকির টাকসাল, শেখ নুরুল হক নুরু, সমু খান মজলিস, মোডারেটর মুজাদ্দেদ, কাসেম আজাদ, আল ইসলাম চিসতী, আব্দুর রশিদ, কায়সার আহমেদ জনি, মীর মনিরুল ইসলাম, এনামুল টি সি, এডভোকেট কামাল, সঞ্জয় কুমার দাস, কবির মিয়া, রাজু জামান, মইনুল হাসান রতন, ফরহাদ আহমেদ, লিটন রায়, শেখ ফজলে খোদা লিটন, নাজমা আক্তার চৌধুরী ,জুয়েল,

মিজানুর রহমান বাবুল, রাজু আহমেদ, ইয়াসমিন খান, লিমা নার্গিস , ফয়ুন্নেসা পলি, পাপিয়া খানম জেবু, এডঃ কলি বিশ্বাস, রুজি চৌধুরী ,কনক রায়,তানিয়া আক্তার,সীমা আক্তার,জানু,মাজানা ইয়াসমিন,সাফিয়া সুলতানা,জেবুন্নেসা মনি,নাজমা আক্তার,হেলেন মাহমুদ,সাবিনা আক্তার,অনু,বাসু গোস্বামী ,ইমন দাশ,ফজলুল হক,কামরুজ্জমান মাসুক,নাসির উদ্দিন,এইচ এম মাসুক প্রমুখ।

অনুষ্ঠান শুরুতেই জেলার ২৫ জন প্রতিবন্ধী শিশুকে নিয়ে কেক কাটেন অতিথি ও আয়োজকরা। এরপর তাদের মধ্যে নগদ অর্থ, খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। পরে বাংলা ও বাঙালির ঐতিহ্যকে ফুটিয়ে তুলতে অনুষ্ঠিত হয় বর্ণিল পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আজকের সর্বশেষ সব খবর