বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে নির্বাচন কর্মকর্তাকে জনতার গণধোলাই!!

প্রকাশিত :

বানিয়াচং প্রতিনিধি:-হবিগঞ্জের বানিয়াচংয়ে নারী ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তারের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় উপজেলা নির্বাচন কর্মকর্তাকে গণধোলাই দিয়েছে জনতা।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) দুপুর ২টায় বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে এই ঘটনাটি ঘটেছে।

এসময় স্থানীয় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান, উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ সহ বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বানিয়াচং উপজেলা নির্বাচন কর্মকর্তা না থাকায় অতিরিক্ত দায়িত্ব পালন করছেন পার্শ্ববর্তী নবীগঞ্জ উপজেলার নির্বাচন কর্মকর্তা মোঃ বুলবুল আহমদ।তিনি অফিসে কম আসা ও ঘুষ দূর্নীতিসহ নানান অনিয়ম করছেন বলে ভুক্তভোগীরা জানিয়েছেন।এই অপ্রীতিকর ঘটনার সময় কতিপয় ভুক্তভোগী স্থানীয় সংসদ সদস্য’র নিকট নির্বাচন কর্মকর্তার বিভিন্ন অনিয়মের প্রতিকার দাবি করেন।

একই সময়ে বানিয়াচং উপজেলার নারী ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও অপর ভাইস চেয়ারম্যান ফারুক আমীন তারাও তাদের সাথে অসৌজন্যমূলক আচরণের বিচার দাবি জানান।সেই সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ বুলবুল আহমদ উপস্থিত হলে সংসদ সদস্য তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ওই সময় পুনরায় নারী ভাইস চেয়ারম্যানকে ধমক দিয়ে বলেন,”আপনি আমাকে চিনেন”।

তাৎক্ষনিক উপস্থিত লোকজন উত্তেজিত হয়ে নির্বাচন কর্মকর্তা মোঃ বুলবুল আহমদকে কিল-ঘুষি মারতে থাকেন।সন্নিকটে দাড়িয়ে থাকা বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব হস্তক্ষেপ করে উত্তেজিত জনতাকে শান্ত করেন।

জনতার দাবীর প্রেক্ষিতে নির্বাচন কর্মকর্তা সংসদ সদস্য’র নিকট ক্ষমা চেয়ে স্থান ত্যাগ করেছেন।

এব্যাপারে প্রত্যক্ষদর্শী ইসরাইল মিয়া জানান,একজন অফিসার হয়ে তিনি মাননীয় সংসদ সদস্য’র সামনে, নারী ভাইস চেয়ারম্যানের সাথে এরকম অসৌজন্যমূলক আচরণ করতে পারেননা।বানিয়াচং উপজেলা পরিষদ এলাকার ব্যাবসায়ী ভৈরব শুক্লা বৈদ্য জানান, সে একজন খন্নাস প্রকৃতির লোক।

ভুক্তভোগীদের কাছ থেকে শুনেছি সে লোক ভালোনা।এব্যাপারে অভিযুক্ত নির্বাচন কর্মকর্তা মোঃ বুলবুল আহমদ জানান,নারী ভাইস চেয়ারম্যান কে আমি চিনি না। এ কারণে তিনি আমার উপর ক্ষেপে আছেন। আমার উপর হামলার ঘটনা সঠিক নয়।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, নারী ভাইস চেয়ারম্যান ও নির্বাচন কর্মকর্তার মধ্যে সামান্য একটু ভূল বুঝাবুঝি হয়েছিল, এটা মীমাংসা হয়ে গেছে।

 

আজকের সর্বশেষ সব খবর