বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

মিশিগানে টিবিএন২৪ টেলিভিশনের সোহেল রেজাসহ ১৬ প্রবাসী সাংবাদিককে সম্মাননা।।

প্রকাশিত :

নিজস্ব প্রতিনিধি :: আমেরিকার মিশিগান রাজ্যে বাংলা গণমাধ্যমে কর্রত ১৬ জন সাংবাদিককে সম্মাননা প্রদান করা হয়েছে।

বাংলাদেশ কমউনিটির কল্যাণে অবদান রাখায় মৃধা ফাউন্ডেশনের পক্ষ থেকে এই সম্মাননা দেওয়া হয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে মৃধা বেঙ্গলি সাংস্কৃতিক কেন্দ্রের একুশের অনুষ্ঠানে ১৬ সাংবাদিকের হাতে সম্মাননা অ্যাওয়াড তুলে দেয়া হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট চিকিৎসক (অবসর) সৈয়দ শওকত হোসেন। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন মৃধা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক দার্শনিক ড. দেবাশীষ মৃধা ও তার সহধর্মিনী চিনু মৃধা। স্বাগত বক্তব্যে রাখেন একুশের অনুষ্ঠান উদযাপন কমিটির কো-অডিনের্টর শিক্ষক জাহেদ উদ্দিন জিয়া। আরও বক্তব্যে দেন বাংলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ সাহেদুল হক, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্মময় আচার্য্য ও বাংলা সংবাদ পত্রিকার সম্পাদক ইকবাল ফেরদৌস। অনুষ্ঠান সঞ্চালনা করেন মৃধা বেঙ্গলি সাংস্কৃতিক কেন্দ্রের চিফ কো-অডিনের্টর মৃদুল কান্তি সরকার।

সম্মাননা প্রাপ্ত সাংবাদিকরা হলেন এনটিভি প্রতিনিধি সেলিম আহমদ, সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্মময় আচায্য, একই নিউজ পোর্টালের সম্পাদক মন্ডলীর সভাপতি চিনু মৃধা, সাপ্তাহিক ঠিকানার সৈয়দ সাহেদুল হক, মানবজমিনের হেলাল উদ্দিন রানা, বাংলা সংবাদের সম্পাদক সম্পাদক ইকবাল ফেরদৌস, সুপ্রভাত মিশিগান নির্বাহী সম্পাদক কামাল এম মোস্তফা, আরটিভি কামরুজ্জামান হেলাল, ডিবিসি টিভির আশিকুর রহমান, টিবিএন২৪ টেলিভিশন ও ঢাকা পোস্টের তোফায়েল রেজা সোহেল, জনকন্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন, নিউজ২৪ জুয়েল খান, নিউজজি২৪ সৈয়দ আসাদুজ্জামান সোহান, বাংলাভিশন সাহেল আহমদ, শুভ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ফয়সল আহমেদ মুন্না, সময়ের আলোর তাসনিয়া আলভী ও সুপ্রভাত মিশিগানের স্টাফ রিপোর্টার মৃদুল কান্তি সরকার।

বক্তারা বলেন, এই সম্মাননা কর্মক্ষেত্রে আরো উৎসাহীত করবে এবং ভালো কিছু করার অনুপ্রেরণা যোগাবে। মৃধা ফাউন্ডেশনের এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানান সাংবাদিকরা।

কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা সাংবাদিকদের জন্য আনন্দের। এটি আজীবন মনে থাকবে।

আজকের সর্বশেষ সব খবর