বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে সাংবাদিকদের সাথে এমপি মজিদ খানের মতবিনিময়।।

প্রকাশিত :

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে হবিগঞ্জ-২(বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান নিজ নির্বাচনী এলাকার চলমান উন্নয়ন প্রক্রিয়া নিয়ে মতবিনিময় করেছেন।

শনিবার ৪ মার্চ দুপুর ১২টায় বানিয়াচং উপজেলার সভাকক্ষে অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান বলেন, ২০০৮ সালের ২৯ ডিসেম্বরের নির্বাচনে নির্বাচিত হয়ে একটি প্রতিকূল পরিবেশে আমাকে কাজ করতে হয়েছে।

বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলা দুটি হাওরবেষ্টিত হওয়ায় অতীতে আমাদের ভরসা ছিল ‘বর্ষায় নাও, হেমন্তে পাও” এখন আমাদের সেই অবস্থা নাই।

বাংলাদেশের যে কয়েকটি উন্নয়ন বঞ্চিত এলাকা ছিল এরমধ্যে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলা দুটি ছিল অন্যতম।

শিক্ষা, যোগাযোগ, নদী খনন, খাল খনন, বিদ্যুত সহ সকল সেক্টরে উন্নয়ন করে অত্র এলাকার আমূল পরিবর্তন করা হয়েছে।

এটা সম্ভব হয়েছে বাংলাদেশের উন্নয়নের চাবিকাটি যার হাতে ন্যাস্ত সেই ম্যাজিশিয়ান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য।

আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিনিধি এবং আওয়ামীলীগের দলীয় এমপি।

আমার সময়ে প্রতিপক্ষ রাজনৈতিক দলের নেতাদের নামে আমি যেমন কুৎসা করিনা তেমনি তাদের কোন নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানীও করি নাই।

আমি সংসদ অধিবেশন এবং বিদেশ ট্যুর ছাড়া সব সময় এলাকায় থেকে মানুষের দ্বারে দ্বারে ঘুরে উন্নয়ন করেছি।

মানুষের কাছে গিয়ে জানার চেষ্টা করেছি কোথায় উন্নয়ন করতে হবে। সেই মোতাবেক উন্নয়ন করেছি।

এ সময় উপস্থিত সাংবাদিকদের নিকট তিনি আহবান রেখে বলেন, আমার এলাকার উন্নয়ন চিত্র সঠিকভাবে গণমাধ্যমে আসেনা। আমি উপস্থিত সাংবাদিকদের নিকট আমার নির্বাচনী এলাকার উন্নয়ন চিত্র সঠিকভাবে তুলে ধরার জন্য আহবান জানাই।

বক্তব্যের এক পর্যায়ে এমপি আব্দুল মজিদ খান বলেন,আওয়ামীলীগ একটি বড় রাজনৈতিক দল এই দলের অনেকেই আছেন নির্বাচন করার উপযুক্ত।

বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় আওয়ামীলীগের মধ্যে কোন গ্রুপিং নাই। আমরা সকলেই ঐক্যবদ্ধ আছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, মিজানুর রহমান খান, আরফান উদ্দিন, আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক শেখ নমির আলী, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমূখ।

এ সময় বানিয়াচং উপজেলার কর্মরত প্রায় অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

আজকের সর্বশেষ সব খবর