বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু।।

প্রকাশিত :

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে সমবয়সী মামাতো বোন ও ফুফাতো ভাই খেলারত অবস্থায় পরিবারের সবার অগোচরে পানিতে ডুবে একজনের মৃত্যু হয়েছে অপরজন গুরুতরভাবে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

নিহত শিশুটির নাম কুলসুমা(৪)। সে বানিয়াচং উপজেলার ৩ নম্বর ইউনিয়নের জাতুকর্ণপাড়া গ্রামের সুলতান মিয়ার কন্যা। আহত শিশুর নাম সামাদ (৪) সে একই গ্রামের বাবুল মিয়া পুত্র।

ঘটনাটি ঘটেছে সোমবার(৮ মে) দুপুর ১২টায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বৈশাখ মাসের কাজের ব্যাস্ততায় সবাই যখন ব্যাস্ত সে সময় শিশু দুটি খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে ডুবে যায়।

এ সময় নিহত কুলসুমা‘র লাশ ভসতে দেখে সামাদের খোজ করে তাকেও পানির নীচ থেকে উদ্ধার করা হয়। সাথে সাথেই বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কুলসুমা কে মৃত বলে ঘোষনা করেন।

আহত সামাদ কে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত সামাদকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ইউপি সদস্য শাহেদ মিয়া জানান,পরিবারের লোকজনের অগোচরে বাড়ির পাশের পুকুরে পড়ে একজন মারা গেছে এবং আরেকজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং ৩ নম্বর দক্ষিন-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আরফান উদ্দিন জানান, এই সময়টাতে মানুষজন বৈশাখ মাসের কাজে ব্যাস্ত থাকেন।

পরিবারের মানুষজনের অজান্তে শিশু দুটি পাশের পুকুরে পড়ে যায়। এ সময় একজনের মৃত্যু হলেও একজন বেচে গেছে।

ঘঠনার সত্যতা স্বীকার করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বলেন, পানিতে ডুবে শিশুর মৃত্যুতে পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করেছে। তাদেরকে লাশ দাফনের প্রয়োজনীয় অনুমতি দেওয়া হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর