বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।।

প্রকাশিত :

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকাল ৩টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আইনশৃংখলা কমিটির উপদেষ্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

সভায় বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাড়ায় পাড়ায় দেশীয় প্রাণঘাতী অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গ্রাম্য দাঙা প্রতিরোধে সামাজিক সচেতনতা সৃষ্টির জন্য সভা সমাবেশ করে জনসচেতনতা সৃষ্টির জন্য উদ্যোগ গ্রহণ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ইভটিজিং বন্ধ করার জন্য জনপ্রতিনিধি ও আইনশৃঙ্খলা বাহিনীকে সমন্বয় করে কাজ করার জন্য সিদ্ধান্ত নেওয়া হয়।

স্কুল ড্রেস পরে বিভিন্ন হোটেল রেস্তোরাঁয় শিক্ষার্থীদের অবাধ মেলামেশা বন্ধ করার জন্য ও সিদ্ধান্ত নেওয়া হয়।

১০ নম্বর সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জয়কুমার দাসের উপর মিথ্যা মামলা দায়ের করার ঘটনায় নিন্দা জানানো হয়েছে। এবং তদন্তের মাধ্যমে নিরপরাধ প্রমাণিত হলে কোন ধরনের হয়রানি না করার জন্য ও আহবান জানানো হয়েছে।

এছাড়া বিভিন্ন মামলায় নিরীহ-নিরপরাধ ব্যাক্তিদের আসামি না করার জন্য ও আহবান জানানো হয় কারণ এতে করে প্রকৃত অপরাধীরা পার পেয়ে গিয়ে আরও অন্যায় অত্যাচার সংঘটিত করতে পারে।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ( ভূমি) মো:নাজমুল হাসান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ,ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি স্বপন কুমার দাস,ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহাদ মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, ইমাম সমিতির সভাপতি আতাউর রহমান, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান, মিজানুর রহমান খান,আনোয়ার হোসেন,নূরুল হুদা(ভারপ্রাপ্ত), মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, মাসউদ কোরাইশী মক্কী, হাফেজ শামরুল ইসলাম, জয়কুমার দাস, সাদিকুর রহমান,শেখ মিজান, নাসিরুদ্দিন চৌধুরী, প্রমুখ।

 

আজকের সর্বশেষ সব খবর