বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজি ও টমটম স্টেশন নিয়ে ঘন্টাব্যাপী সংঘর্ষে অর্ধ শতাধিক লোকজন আহত।।

প্রকাশিত :

আকিকুর রহমান রুমন:- হবিগঞ্জের বানিয়াচংয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’দলের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের অর্ধ শতাধিক লোকজন আহত হয়েছেন। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার সকাল ১১টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারে এ সংঘর্ষ হয়। আহতদেরকে সিলেট, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে প্রেরণ করে চিকিৎসা দেওয়ার খবর পাওয়া গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানাযায়, গ্যানিংগঞ্জ বাজারে সিএনজি অটোরিকশা ও টমটমের স্টেশন দখল নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। শনিবার দুপুরে স্টেশনে গাড়ী রাখা নিয়ে সিএনজি মালিক সমিতির সভাপতি মোয়াজ্জেম হোসেন ও টমটম সমিতির সভাপতি সেতু মিয়ার মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরবর্তী উভয়দলের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দেড় ঘন্টা ব্যাপি উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপ চলে। এতে উভয় পক্ষের প্রায় ৫০জন লোক আহত হন। এছাড়াও সংঘর্ষে ৫টি দোকানের ক্ষতি হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হোসেন জানান, স্টেশন দখল ও আধিপত্য বিস্তার নিয়ে দুটি সমিতির লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

 

আজকের সর্বশেষ সব খবর