বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।।

প্রকাশিত :

বানিয়াচং, প্রতিনিধি: বানিয়াচং উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনী কে কঠোর অবস্থানে থাকার জন্য আহবান জানানো হয়েছে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায়।

এছাড়া পূর্বের চেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানানো হয়েছে।

মঙ্গলবার(২৮ নভেম্বর) সকাল ১ টায় বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুর রহমান।

এ সময় আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা বক্তব্যে বলেন, দেশকে অস্থিতিশীল করে দেশের মানুষের জান ও মালের ক্ষতি করলে কাউকে ছাড় না দেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানানো হয়।

পুলিশ প্রশাসনের প্রতি নিরীহ নিরপরাধ ব্যাক্তিদের প্রতি কোনরকম হয়রানি না করে প্রকৃত অপরাধীদেরকে কঠোরভাবে দমনের জন্য আহবান জানিয়েছেন।

এ সময় মাদক, জুয়া ও চুরি-ডাকাতি বন্ধ করতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য আহবান জানানো হয়।
অপ্রাপ্ত বয়স্ক চালকদের দিয়ে টমটম মিশুক চালানো বন্ধের জন্য আহবান জানানো হয়।

বাজার মনিটরিং বৃদ্ধি ও অতিথি পাখি শিকার এবং অবৈধ বালু ব্যাবসায়ীদের প্রতি কঠোর হওয়ার জন্য আহবান জানানো হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান শেখ শামসুল হক, মঞ্জু কুমার দাস,সাদিকুর রহমান, এরশাদ আলী, নাসির উদ্দীন চৌধুরী, উপজেলা শিক্ষা কর্মকর্তা কবিরুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার দাস,উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, পল্লী বিদ্যুৎ এজিএম কম মো: আবুল হাসান, আনসার ভিডিপি প্রতিনিধি স্মৃতি দাস, সমাজসেবা অফিস প্রতিনিধি রেজাউল করিম উপ প্রশাসনিক কর্মকর্তা মহিবুর রহমান প্রমুখ।

 

আজকের সর্বশেষ সব খবর