বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

স্পেন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন 

প্রকাশিত :

ডেস্ক রিপোর্ট।। স্পেনে বাংলা গণমাধ্যমে প্রতিনিধিত্বকারী সংগঠন ‘স্পেন বাংলা প্রেসক্লাব’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। যমুনা টিভি ও চ্যানেল এস এর স্পেন প্রতিনিধি আফাজ জনিকে সভাপতি ও বাংলা টিভি’র স্পেন প্রতিনিধি  লোকমান হোসেনকে সাধারণ সম্পাদক করে স্পেন বাংলা প্রেসক্লাবের  ২৬ সদস্যের ২০২৪-২৬ মেয়াদের নতুন এ কমিটির ঘোষণা করা হয়।

২১ ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনার পেদ্রো চত্বরে  অনুষ্ঠিত একুশে মেলার মঞ্চে নতুন কমিটি ঘোষণা করেন প্রেসক্লাবের উপদেষ্টা ও তিন সদস্যবিশিষ্ট নির্বাচক কমিটির প্রধান নুরুল ওয়াহিদ। এসময় উপস্থিত ছিলেন নির্বাচক সাহাদুল সুহেদ ও মিরন নাজমুল।

২৬ সদস্যের কমিটির সদস্যরা হলেন সভাপতি – আফাজ জনি, সিনিয়র সহ সভাপতি- বনি হায়দার মান্না, সহ সভাপতি- কবির আল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক- সাইফুল আমিন, কোষাধ্যক্ষ- ফয়জুল হক, সহ-কোষাধ্যক্ষ – লায়েবুর রহমান, সাংগঠনিক সম্পাদক (বার্সেলোনা)- ছালাহ উদ্দিন,

সাংগঠনিক সম্পাদক (মাদ্রিদ)- মো. সিদ্দিকুর রহমান, গণমাধ্যম এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক- মোহাম্মদ মুবিন খান, ক্রীড়া সম্পাদক – তৌফিকুর রহমান, সহ ক্রীড়া সম্পাদক- মোস্তাক আলী, প্রকাশনা সম্পাদক- ছাদিয়ান আহমদ, সাংস্কৃতিক সম্পাদক- নিগার হোসাইন, মহিলা সম্পাদক- তারিনা জামান খান কাকন, দপ্তর সম্পাদক- তারেক সিদ্দিকী, আন্তর্জাতিক সম্পাদক- সালেহ আহমদ, সহ আন্তর্জাতিক সম্পাদক- জামিলা করিম, কার্যনির্বাহী সদস্য -সাহাদুল সুহেদ, মিরন নাজমুল, ওবায়েদুর রহমান সাদা, ফরহাদ হোসেন সুমন, এখলাছ মিয়া, ফরহাদ হোসেন সুমন, তুতিউর রহমান।  সহযোগী সদস্য- কামরুল মোহামেদ, জাফার হোসাইন, একে আজাদ আলী, মামুন রহমান, এসএম ইমরান ইবনে ফারুক আহমেদ।

প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি আফাজ জনি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন তাদের প্রতিক্রিয়ায় জানান, প্রেসক্লাবের সাংগঠনিক উন্নয়নকে আরো গতিশীল করার পাশাপাশি সংবাদ পরিবেশনের মাধ্যমে স্পেনের বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে আরো ভূমিকা রাখবেন।

আজকের সর্বশেষ সব খবর