বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

ঐতিহ্যবাহী বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত।।

প্রকাশিত :

 

বানিয়াচং প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রতি বছরের ন্যায় ঐতিহ্যবাহী বানিয়াচং প্রেসক্লাবের বার্ষিক বনভোজন -২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ মার্চ) ভোলাগঞ্জ সাদাপাথরে বনভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল থেকে উপজেলা সদরের শহীদ মিনারে একে একে ক্লাব সদস্যরা আসতে শুরু করেন। পিকনিকের বাসটি সদস্যদের অংশ গ্রহণে খানায় খানায় পরিপূর্ণ হয় সকাল সোয়া ৮টায়। সকাল সাড়ে ৮ টায় বানিয়াচং শহীদ মিনারের সামনে থেকে বাসযোগে ভোলাগঞ্জ সাদাপাথরের উদ্দেশ্যে রওয়ানা করেন প্রেসক্লাবের সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিা।

যাত্রা পথে প্রথমে নবীগঞ্জ থানা প্রাঙ্গণে চা বিরতি দেন ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক। চা বিরতির মাঝেই আমন্ত্রিত অতিথি হিসেবে পিকনিকে যোগদেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল। ১০ মিনিট যাত্রা বিরতি শেষে আবারও গাড়ি স্টার্ট করেন চালক। কয়েকঘন্টা গাড়ি চলার পর দুপুরের কাঁচাকাচি সময়ে বনভোজনের গাড়িটি সিলেট স্টেডিয়ামের কাছে পৌঁছায়।

সেখানে আরো ১০ মিনিটের চা বিরতি দিয়ে আবার যাত্রা শুরু হয় কোম্পানিগঞ্জ উপজেলার সাদা পাথর জিরো পয়েন্টের উদ্দেশ্য। ঘন্টাখানেকের মধ্যেই ক্লাব সদস্যদের বহন করা বাসটি পৌছায় কোম্পানিগঞ্জের ইউএনও ঘাটে। সেখানে পুর্ব থেকে উপস্থিত ছিলেন কোম্পানিগঞ্জ থানার এসআই জাহিদুল ইসলাম। সাদা পাথর যাওয়ার সুবিধার্তে তিনি আগে থেকেই ৫টি নৌকা ভাড়া করে রাখেন।

নৌকা যোগে সাদা পাথরে ২০ মিনিট পর পৌঁছে। সেখানে বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদ এর জন্মদিন উপলক্ষে ক্লাবের পক্ষ থেকে কেক কেটে শুভেচ্ছা জানানো হয়।

কেক কাটার পর গ্রুপ ছবি ধারণ করে দিগন্ত বিস্তৃত সাদা পাথরে যার যার মতো করে বিচরণ করতে থাকেন। এভাবে চলে বেলা ৩ পর্যন্ত। এরপর হিল ভিউ হোটেলে আলু ভর্তা, সীম ভাজি, হাঁসের মাংস, ছোট মাছ৷ (পাঁচমিশালি) আর ডাল দিয়ে দুপুরের খাবার শেষ করে ভ্রমণের কার্যক্রম সমাপ্ত করা হয়।
এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি মোশাহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বানিয়াচং প্রেসক্লাবের উপদেষ্টা প্রবীণ সাংবাদিক মোতাব্বির হোসেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল, বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হক মামুন, উপজেলা যুবলীগ নেতা জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন,আইনজীবী রুবেল আহমেদ , শেখ জওহর হোসেন ফাহদী সহ ক্লাবের সদস্যরা।

বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান নেতৃত্বে বনভোজন অনুষ্ঠিত বনভোজন সফলে সিলেটে সাদা পাথর এলাকায় সার্বিক সহযোগিতা করেন বানিয়াচং সার্কেলের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার ও বর্তমানে সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) শেখ মোহাম্মদ সেলিম, কোম্পানিগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ জাহিদুল ইসলাম।

সার্বিক সহযোগিতায় মুগ্ধ হয়ে প্রেসক্লাব নেতৃবৃন্দ ও অতিথিরা তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
সমাপনী বক্তব্যে ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক
বনভোজনে অংশ নেয়া বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

 

আজকের সর্বশেষ সব খবর