বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নতুন কার্যকরী পরিষদ ঘোষণার পর স্পেনের বাংলা গণমাধ্যমে প্রতিনিধিত্বকারী সংগঠন ‘স্পেন বাংলা প্রেসক্লাব’ এর প্রথম সভা অনুষ্ঠিত।।

প্রকাশিত :

ডেস্ক রিপোর্ট।। নতুন কার্যকরী পরিষদ ঘোষণার পর স্পেনে বাংলা গণমাধ্যমে প্রতিনিধিত্বকারী সংগঠন ‘স্পেন বাংলা প্রেসক্লাব’ এর প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতেই সদ্য সাবেক সভাপতি সাহাদুল সুহেদ নতুন পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানান। সভায় ক্লাবের সাংগঠনিক কিছু সিদ্ধান্ত ছাড়া নতুন কমিটির অভিষেক, সদস্য ফি পুনর্নির্ধারণ নির্ধারণ এবং উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। পুনরায় রিয়াদ আহাদ, নুরুল ওয়াহিদ এবং মিনহাজুল আলম মামুন কে নিয়ে উপদেষ্ঠা পরিষদ ঘোষণা করা হয়।

সোমবার, ৪ঠা মার্চ বার্সেলোনার কাসা বাংলায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নবগঠিত কার্যকরি কমিটির সভাপতি আফাজ জনি এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক লোকমান হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্ঠা নুরুল ওয়াহিদ, প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং বর্তমান কার্যনির্বাহী সদস্য সাহাদুল সুহেদ, কার্যনির্বাহী সদস্য মিরন নাজমুল, সহ-কোষাধ্যক্ষ লায়েবুর রাহমান, প্রকাশনা সম্পাদক ছাদিয়ান আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক মোস্তাক আলী, মহিলা সম্পাদক তারিনা জামান খান।

আজকের সর্বশেষ সব খবর