বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

স্পেন বার্সেলোনায় প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীদের সংগঠন বিজনেস অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়ার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত।।

প্রকাশিত :

ডেস্ক রিপোর্ট।। স্পেনের বার্সেলোনার প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ীদের সংগঠন বিজনেস অ্যাসোসিয়েশন এন কাতালোনিয়ার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।

শনিবার, ৯ মার্চ বার্সেলোনার স্থানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিপলু আহমদ নিয়াজী এবং পরিচালনা করেন সহ সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ।

এ সময় স্থানীয় ব্যবসায়ীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সভায় বার্সেলোনায় প্রবাসী বাংলাদেশি দ্বারা পরিচালিত ৫টি মসজিদে মুসল্লিদের একটি নির্দিষ্ট তারিখে ইফতার করানো পাশাপাশি ১৪ রামাদান স্থানীয় একটি রেষ্টুরেন্টে কমিউনিটি নেতৃবৃন্দের সাথে ইফতার এবং আলোচনা সভা আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্ঠা হিসেবে আছেন আফতাব নজরুল ইসলাম, আফাজ জনি, আমিন আলী রফিক, নজরুল ইসলাম, শফিউল আলম শফি, জাহাঙ্গীর আলম, এলাইস মিয়া, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সহ সভাপতি আইন উদ্দীন, ইকবাল বকশী, খোকন উদ্দিন, নজরুল ইসলাম আবির, শামীম আহমদ মাসুক, নুরুল আমিন, সহ সাধারণ সম্পাদক ফখর উদ্দিন মিনহার, নুরুজ্জামান আলী, লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক শুক্কুর আহমদ সেলিম, বিলাল আহমদ, সুমন উদ্দিন, আনোয়ার হোসেন, কোষাধক্ষ্য আব্দুল মুমিন, সহ কোষাধক্ষ্য আব্দুল রউফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নোমান আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাসান আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ সুমন, সহ-ক্রীড়া সম্পাদক আব্দুল হামিদ, আন্তর্জাতিক সম্পাদক মোঃ অপি নজরুল, সহ আন্তর্জাতিক সম্পাদক আলী হোসেন, দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন, রুহেল আহমদ প্রমুখ।

আফতাব নজরুল ইসলাম, আব্দুল মুমিন এবং নুরুজ্জামান আলীর সৌজন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর