বুধবার | ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে ভূয়া ম্যাজিস্ট্রেট এক সহকারী সহ জনতার হাতে আটক; উভয়ের সাত দিনের কারাদণ্ড।।

প্রকাশিত :


বানিয়াচং, প্রতিনিধি: বানিয়াচং নতুন বাজারে ভূয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ব্যাবসায়ীদের নিকট থেকে অর্থ আদায়কারী এক মহিলা ও এক যুবককে জনতা আটক করেছে।

ভূয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দানকারী আলেমা আক্তার (২৫) পিতা জুগুর আলী, গ্রাম লাদিয়া,উপজেলা শায়েস্তাগঞ্জ কে সাতদিনের কারাদণ্ড ও তার সহকারী রাকিব মিয়া(১৯),পিতা সাগর আলী, গ্রাম লাদিয়া,উপজেলা শায়েস্তাগঞ্জ কে ভ্রাম্যমাণ আদালতে সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকেলে বানিয়াচং উপজেলার নতুন বাজারে ভূয়া ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ব্যাবসায়ীদের নিকট থেকে অর্থ আদায়ের বিষয়টি সাধারণ ব্যাবসায়ীরা বুঝতে পেরে অভিযুক্তদের কে আটক করেন।

অভিযোগ পেয়ে তাতক্ষনিকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে অভিযুক্তদের কে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ডাদেশের রায় প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বানিয়াচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: সাইফুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, অবৈধভাবে সাধারণ ব্যাবসায়ীদের নিকট থেকে ভয় দেখিয়ে অর্থ আদায়ের জন্য ওই ভূয়া ম্যাজিস্ট্রেট ও তার এক সহকারী কখনো ম্যাজিস্ট্রেট,কখনো সাংবাদিক আবার কখনো মানবাধিকারের কর্মকর্তা পরিচয় দিয়ে বেশ কয়েকজন ব্যাবসায়ী কে ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করেছেন ওই দুই ব্যাক্তি।

আজকের সর্বশেষ সব খবর