বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পর্যটন শহর বার্সেলোনায় প্রবাসীদের সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন কাতালোনিয়ার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।।

প্রকাশিত :

নিজস্ব প্রতিনিধি।। পর্যটন শহর বার্সেলোনার কুলাউড়া প্রবাসীদের সংগঠন কুলাউড়া ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, কাতালোনিয়ার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০শে মার্চ স্থানীয় শাহজালাল জামে মসজিদে অনুষ্ঠিত হয় এ আয়োজন। ইফতার মাহফিলে কুলাউড়াবাসী ছাড়াও স্থানীয় মুসল্লীসহ কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল মুক্তাদির মুক্তি এবং সাধারণ সম্পাদক ফয়জুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল কাদির, আবুল কালাম আজাদ, স্পেন বাংলা প্রেসক্লাবের উপদেষ্ঠা নুরুল ওয়াহিদ, সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সহ-কোষাধ্যক্ষ লায়েবুর রহমান, কম্যুনিটি ব্যক্তিত্ব আব্দুল বাসেত কয়সর, জাহাঙ্গীর আলম, শাহ আলম স্বাধীন, বিলাল আহমদ ফারুক, আফতাব নজরুল ইসলাম, জসিম উদ্দিন, শফিক খান, ওয়াহিদুর রহমান শিপলু, সাব্বির আহমেদ দুলাল, হারুন রশিদ, ফয়সল আহমেদ মোল্লা, মোহামেদ কামরুল, করিম উদ্দিন, ওয়াজিজুর রহমান মুজিব, ময়েজ উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিপলু আহমেদ নিয়াজী, তুতিউর রহমান, সাহাদুল সুহেদ, আফাজ জনি, আবু কাসেম স্বপন, আতাউর রহমান, কাওসার হাসান, রুহুল আমিন, আব্দুল মোমিন, মাসুদ পারভেজ, আবুল কালাম, চিনু মিয়া, সেলিম আহমদ, নজরুল ইসলাম, আব্দুল আউয়াল, ইসহাক মিয়া, সেলিম মিয়া, কাউসার আহমেদ, রুহেল আহমেদ, রেজাউল মিয়া, শাকিব মুবিন প্রমুখ।

অনুষ্ঠানকে সফল এবং স্বার্থক করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন সভাপতি এবং সাধারণ সম্পাদক।

অনুষ্ঠানে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন শাহজালাল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা ইসমাইল হোসেন।

আজকের সর্বশেষ সব খবর