বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বানিয়াচংয়ে গাছ ফেলে ডাকাতি করার সময় দেশীয় অস্ত্র সহ ৩ ডাকাত গ্রেফতার।। আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন।

প্রকাশিত :


আকিকুর রহমান রুমন:- হবিগঞ্জের বানিয়াচংয়ে গভীর রাতে রাস্তায় গাছ ফেলে ডাকাতি করার সময় দেশীয় অস্ত্র সহকারে ৩ডাকাতকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করেছে থানা পুলিশ।

২৬মার্চ (মঙ্গলবার) গভীর রাত ৩টার দিকে হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শরিফখানী মহল্লার বুরুজ পাড়া এলাকার সড়কে গাছ ফেলে ডাকাতি করার প্রস্তুতিকালীন সময়ে বানিয়াচং থানার টহলরত একদল পুলিশ এই মুখোশ ধারী ৩ ডাকাতকে দেশীয় অস্ত্র সহকারে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো,আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিম ভাগ গ্রামের আছকির মিয়ার পুত্র মোঃ ইমরান মিয়া(২০), বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের জাতুকর্ন পাড়া (মাইজের মহল্লার) মন্জুর আলীর পুত্র মোঃ ফারুক মিয়া (৪৮)ও বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের পাঠানটুলা মহল্লার আরজু মিয়ার পুত্র মোঃনাজিনুর মিয়া(২২)।

পুলিশ সূত্রে জানাযায়, গতকাল ২৫মার্চ দিবাগত গভীর রাত(২৬ মার্চ মঙ্গলবার) আনুমানিক সাড়ে ৩টার দিকে থানা পুলিশের একটি টহলদল উপরে উল্লেখিত এলাকায় টহলরত অবস্থায় সড়কের মধ্যে গাছ ফেলে ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল মুখোশধারী ডাকাত।

এসময় পুলিশ তাদেরকে পাকড়াও করে দেশীয় অস্ত্র সহকারে ৩ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হন।
পরে তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে হবিগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

এব্যাপারে জানতে চাইলে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ দেলোয়ার হোসাইন সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ জনগনকে সেবা দিতে সর্বদা দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এরই অংশ বিশেষ হিসাবে জনগণের জানমালের সেবা নিশ্চিত করতে গিয়ে এই পবিত্র রমজান মাসে গভীর রাতে ডাকাতদলকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।
আইনশৃঙ্খলা বজায় রাখতে এবং সকল ধরনের অপরাধীদের বিরুদ্ধে তাদের গ্রেফতার অভিযানের পাশাপাশি পুলিশ দিন-রাত দায়িত্ব পালন করে যাচ্ছেন বলেও জানান তিনি।

আজকের সর্বশেষ সব খবর